২৯ বছর সেক্স ছাড়া থাকতে পারবে? টিম গান পেরেছেন

প্রজেক্ট রানওয়ের তারকা এবিসি'র মঙ্গলবারের দিনের টক শো "দ্যা রিভোলিউশন"
এ জানালেন তিনি ২৯ বছর ধরে সেক্স করেন না তখন অনেকের মুখ হা হয়ে গেল। কি
করে একজন সুস্থ সবল মানুষের পক্ষে এটা সম্ভব! "আমি ২৯ বছর ধরে সেক্স
করিনি তার জন্য আমি কি ক্ষুদ্র মানুষ হয়ে গেছি না। অদূর ভবিষ্যতেও না।"
৫৮ বছর বয়সী টিম গান জানান তিনি খুব বক্তিগত কারণে এই সিদ্ধান্ত নিয়েছেন।
একটি ইনটেনস ও সাইকোলজক্যালি একটি সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর তিনি এই
সিদ্ধান্ত নেন। তিনি জানান, " আমার পার্টনার এই সম্পর্ক শেষ করে। নিরব
সত্য হচ্ছে সে আমার সেক্সুয়াল পারফরম্যান্স নিয়ে খুব অধৈর্য্যশীল ছিল।"

তিনি আরো বলেন যখন এইডস এর লক্ষণ প্রকাশ পেতে শুরু করল তখন সিদ্ধান্ত
নিতে আরো সুবিধা হল। "আমি মনে করি বহু লোক সুস্থ হতে পারে যদি তারা তাদের
সাস্থ্য সম্পর্কে সচেতন থাকত। আমি ছিলাম। সত্য বলতে কি আমি সাস্থ্যবান
হিসেবে বেঁচে থাকতে পেরে সুখী।" কিন্তু গালভরা ডায়ালগেরও শেষ আছে। গান
জানান তিনি এখন রোম্যান্সের জন্য রেডি। "আমারও অনুভূতি আছে।" "It's not
as though I'm some barren forest. I don't want to imply to anyone that
I have a mandate that says no sex. I don't. I don't know what's around
the corner."
কিন্তু সেক্স ছাড়া একটা সপ্তাহ শেষের রোমান্স খুব কঠিন। এইডস রোগীদের
থেকে আমাদের সচেতন থাকা উচিত।

সুত্রঃ MSNBC

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন